হোসেনপুরে সাংবাদিকের বাড়িতে চুরি

প্রকাশিত: ১:৫০ অপরাহ্ণ , মার্চ ৩০, ২০২৪

মোঃ অলিউল্লাহ শেখ : কিশোরগঞ্জ জেলার হোসেনপুরে নজরুল ইসলাম খায়রুল নামে এক সাংবাদিকের বাড়িতে চুরি হয়েছে। এসময় তার ব্যবহৃত মোবাইল ফোন ও সৌর বিদ্যুতের ১২ ভোল্টের ব্যাটারিসহ মালামাল চুরি করে নিয়ে গেছে চোরেরা। শুক্রবার (২৯ মার্চ) দুপুর ২টার পর জেলার হোসেনপুর উপজেলার গৃদান গ্রামের নিজ বাড়িতে এ ঘটনা ঘটে।

নজরুল ইসলাম খায়রুল জানান, দুপুর ২টার পর ঘর তালাবদ্ধ করে বাড়ির ভেতরে যান তিনি। আধা ঘণ্টা পর ঘরে ফিরে দেখেন দরজায় তালা নেই। দরজা খোলা। ঘরে ঢুকে দেখতে পান মোবাইল ফোন ও সৌর বিদ্যুতের ১২ ভোল্টের ব্যাটারিসহ কিছু মালামাল চুরি হয়ে গেছে। পরে চুরির বিষয়টি হোসেনপুর থানার ওসিকে জানানো হয়।

চুরির ঘটনা জানাজানি হলে স্থানীয় লোকজন ঘটনাস্থলে আসেন এবং একে অপরের সাথে কথোপকথন করে বলেন ঈদকে সামনে রেখে চুরির উপধব্র বেড়েছে তাই সকলে সকলের স্থান থেকে সতর্ক থাকতে হবে এবং হোসেনপুর থানা পুলিশের নজর দাড়ি বাড়ানোর জন্য সুদৃষ্টি কামনা করেন।

প্রিয় পাঠক, আপনিও লিখতে পারেন আমাদের পোর্টালে। কোন ঘটনা, পারিপাশ্বিক অবস্থা, জনস্বার্থ, সমস্যা ও সম্ভাবনা, বিষয়-বৈচিত্র বা কারো সাফল্যের গল্প, কবিতা,উপন্যাস, ছবি, আঁকাআঁকি, মতামত, উপ-সম্পাদকীয়, দর্শনীয় স্থান, প্রিয় ব্যক্তিত্বকে নিয়ে ফিচার, হাসির, মজার কিংবা মন খারাপ করা যেকোনো অভিজ্ঞতা লিখে পাঠান সর্বোচ্চ ৩০০ শব্দের মধ্যে। পাঠাতে পারেন ছবিও। মনে রাখবেন দৈনিক প্রতিবাদ.কম পোর্টালটি সকল শ্রেণী পেশার মানুষের জন‌্য উন্মুক্ত। তাছাড়া, স্বভাবতই আপনি নানান ঘটনার স্বাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবর অথবা লেখা মান সম্পন্ন এবং বস্তুনিষ্ঠ হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে। লেখা পাঠানোর ইমেইল- dailypratibad@gmail.com