পূর্বধলা বাজার বণিক সমিতির সম্পাদক সাইফুদ্দিন শাহীন’র জানাজা সম্পন্ন

প্রকাশিত: ১০:৩৭ পূর্বাহ্ণ , ডিসেম্বর ১৫, ২০২৩

পূর্বধলা (নেত্রকোনা ) প্রতিনিধিঃ নেত্রকোনার পূর্বধলা বাজার বণিক সমিতির সাধারন সম্পাদক বিশিষ্ট ধান ব্যবসায়ী মোহাম্মদ সাইফুদ্দিন শাহীন’র মৃত্যুবরণ করেছেন (ইন্না-ল্লিাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। বৃহস্পতিবার (১৪ ডিসেম্বর)  রাত আটটায় পূর্বধলা জগৎমনি সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ে মাঠে তার জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। পরে পারিবারিক করবস্থানে তাকে সমাহিত করা হয়েছে।

বৃহস্পতিবার সকাল সাড়ে ১০ টায় পূর্বধলা স্বাস্থ্য কমপ্লেক্সে হৃদযন্ত্ররে ক্রিয়া বন্ধ হয়ে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। মৃত্যুর সময় উনার বয়স ছিল ৫০। সাইফুদ্দিন শাহীন, পূর্বধলা উপজেলা সদরের রাজপাড়া গ্রামের মৃত হাজী কছম উদ্দিনের ছেলে। তিনি একজন সামাজিক, ভদ্র ও উধার মনের মানুষ ছিলেন।

পারিবারিক সুত্রে জানা গেছে, তিনি স্ত্রী, ১ ছেলে ১ মেয়ে ও ৪ ভাই ২ বোনসহ অসংখ্য গুনগ্রাহী ও আত্মীয় রেখে গেছেন।  তার মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন আওয়ামীলীগে’র সাংগঠনিক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আহমদ হোসেন, জাতীয় পার্টির সভাপতি ওয়াহিদুজ্জামান তালুকদার আজাদ, পূর্বধলা প্রেসক্লাব, পূর্বধলা বাজার বণিক সমিতি, আজকের আরবানের সম্পাদক সৈয়দ আরিফুজ্জামান, দৈনিক প্রতিবাদ ডটকম এর প্রকাশক ও সম্পাদক মোঃ আল মুনসুর সহ বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠন।

প্রিয় পাঠক, আপনিও লিখতে পারেন আমাদের পোর্টালে। কোন ঘটনা, পারিপাশ্বিক অবস্থা, জনস্বার্থ, সমস্যা ও সম্ভাবনা, বিষয়-বৈচিত্র বা কারো সাফল্যের গল্প, কবিতা,উপন্যাস, ছবি, আঁকাআঁকি, মতামত, উপ-সম্পাদকীয়, দর্শনীয় স্থান, প্রিয় ব্যক্তিত্বকে নিয়ে ফিচার, হাসির, মজার কিংবা মন খারাপ করা যেকোনো অভিজ্ঞতা লিখে পাঠান সর্বোচ্চ ৩০০ শব্দের মধ্যে। পাঠাতে পারেন ছবিও। মনে রাখবেন দৈনিক প্রতিবাদ.কম পোর্টালটি সকল শ্রেণী পেশার মানুষের জন‌্য উন্মুক্ত। তাছাড়া, স্বভাবতই আপনি নানান ঘটনার স্বাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবর অথবা লেখা মান সম্পন্ন এবং বস্তুনিষ্ঠ হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে। লেখা পাঠানোর ইমেইল- dailypratibad@gmail.com