রোজিনা ইসলামের নিঃশর্ত মুক্তি ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে নেত্রকোণায় মানববন্ধন

প্রকাশিত: ১০:২০ অপরাহ্ণ , মে ২২, ২০২১

আব্দুর রহমান, নেত্রকোণা প্রতিনিধিঃ সচিবালয়ে পেশাগত দায়িত্ব পালনকালে দৈনিক প্রথম আলোর জ্যেষ্ঠ সাংবাদিক রোজিনা ইসলামকে আগামীকালকের মধ্যে নিঃশর্ত মুক্তি ও তাঁর বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার এবং দূর্নীতিবাজদের অবিলম্বে দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে নেত্রকোণায় মানববন্ধন ও অবস্থান কর্মসূচী পালিত হয়েছে।

গতকাল দুপুরে জেলা শহরের মুক্তারপাড়াস্থ প্রেসক্লাবের সামনের সড়কে জেলা প্রেসক্লাব ও নেত্রকোণা সাংবাদিক সমাজ এর ব্যানারে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন, নেত্রকোণা জেলা প্রেসক্লাব সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা হায়দার জাহান চৌধুরী, প্রেসক্লাব সাধারণ সম্পাদক এম মোখলেছুর রহমান, জনউদ্যোগ নেত্রকোণার সম্মানিত ফেলো শ্যামলেন্দু পাল, সাংবাদিক দেলোয়ার খান, যুগ্ম সাধারণ সম্পাদক এ কে এম আব্দুল্লাহ, ভজন দাস, কামাল হোসেন, সঞ্জয় সরকার, প্রথম আলোর জেলা প্রতিনিধি পল্লব চক্রবর্তী, আলপনা বেগম সহ আরও অনেকে।

এসময় জেলায় কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সকল সাংবাদিকবৃন্দ মানববন্ধন শেষে শহরের প্রধান সড়কে ৫ মিনিট অবস্থান কর্মসূচী পালন করেন।

প্রিয় পাঠক, আপনিও লিখতে পারেন আমাদের পোর্টালে। কোন ঘটনা, পারিপাশ্বিক অবস্থা, জনস্বার্থ, সমস্যা ও সম্ভাবনা, বিষয়-বৈচিত্র বা কারো সাফল্যের গল্প, কবিতা,উপন্যাস, ছবি, আঁকাআঁকি, মতামত, উপ-সম্পাদকীয়, দর্শনীয় স্থান, প্রিয় ব্যক্তিত্বকে নিয়ে ফিচার, হাসির, মজার কিংবা মন খারাপ করা যেকোনো অভিজ্ঞতা লিখে পাঠান সর্বোচ্চ ৩০০ শব্দের মধ্যে। পাঠাতে পারেন ছবিও। মনে রাখবেন দৈনিক প্রতিবাদ.কম পোর্টালটি সকল শ্রেণী পেশার মানুষের জন‌্য উন্মুক্ত। তাছাড়া, স্বভাবতই আপনি নানান ঘটনার স্বাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবর অথবা লেখা মান সম্পন্ন এবং বস্তুনিষ্ঠ হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে। লেখা পাঠানোর ইমেইল- dailypratibad@gmail.com