ফরিদগঞ্জে বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে আহত ৪

প্রকাশিত: ৮:৫৩ অপরাহ্ণ , ডিসেম্বর ২৪, ২০২০

চাঁদপুর প্রতিনিধি: চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলায় চাঁদপুর-ফরিদগঞ্জ-রায়পুর সড়কের গৃদকালিন্দিয়াতে বাস ও ট্রাকের মুখোমুখি সংর্ঘষে ৪জন আহত হয়েছে। বাসটিতে যাত্রী না থাকায় বড় ধরনের দুর্ঘটনা ঘটলেও কোন প্রাণহানী ঘটেনি। বৃহষ্পতিবার(২৪ ডিসেম্বর) ভোর এই দুর্ঘটনা ঘটে।

জানা যায়, বৃহষ্পতিবার(২৪ ডিসেম্বর) রায়পুর থেকে রঙ বোঝাই কটি ট্রাক (খুলনা মেট্রো ট- ১১-২০১৫)টি ফরিদগঞ্জ থেকে চট্টগ্রামগামী জোনাকী পরিবহনের একটি বাস (লক্ষ্মীপুর ব-১১-০০১২) চাঁদপুর-ফরিদগঞ্জ-রায়পুর সড়কের ফরিদগঞ্জ উপজেলার গৃদকালিন্দিয়া এলাকায় মুখোমুখি সংঘর্ষ হয়। এতে উভয় পরিবহনের সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়। দুর্ঘটনায় বাসচালক পরান (৪০), ট্রাকের চালক শহিদুল (২৬)সহ অন্তত ৪জন আহত হয়। আহতরা স্থানীয় হাসপাতালসহ বিভিন্ন স্থানে চিকিৎসা নেয়। ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: শহিদ হোসেন জানান, ভোরে ঘন কুয়াশার কারনে বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। বাসে কোন যাত্রী না থাকায় কোন প্রাণহানী হয় নি। সংবাদ পেয়ে থানা পুলিশ তৎক্ষনাৎ উপস্থিতি হয়ে রাস্তার প্রতিবন্ধকতা দুর করে যান চলাচল স্বাভাবিক করে দেয়।

প্রিয় পাঠক, আপনিও লিখতে পারেন আমাদের পোর্টালে। কোন ঘটনা, পারিপাশ্বিক অবস্থা, জনস্বার্থ, সমস্যা ও সম্ভাবনা, বিষয়-বৈচিত্র বা কারো সাফল্যের গল্প, কবিতা,উপন্যাস, ছবি, আঁকাআঁকি, মতামত, উপ-সম্পাদকীয়, দর্শনীয় স্থান, প্রিয় ব্যক্তিত্বকে নিয়ে ফিচার, হাসির, মজার কিংবা মন খারাপ করা যেকোনো অভিজ্ঞতা লিখে পাঠান সর্বোচ্চ ৩০০ শব্দের মধ্যে। পাঠাতে পারেন ছবিও। মনে রাখবেন দৈনিক প্রতিবাদ.কম পোর্টালটি সকল শ্রেণী পেশার মানুষের জন‌্য উন্মুক্ত। তাছাড়া, স্বভাবতই আপনি নানান ঘটনার স্বাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবর অথবা লেখা মান সম্পন্ন এবং বস্তুনিষ্ঠ হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে। লেখা পাঠানোর ইমেইল- dailypratibad@gmail.com