পূর্বধলায় ৫শ ৮০কেজি ভারতীয় চা পাতাসহ আটক ১

প্রকাশিত: ১১:০৬ পূর্বাহ্ণ , আগস্ট ২, ২০২১
ভারতীয় চা পাতাসহ আটক ১

পূর্বধলা (নেত্রকোনা) প্রতিনিধি: নেত্রকোনার পূর্বধলায় ৫শ ৮০কেজি ভারতীয় চা পাতাসহ হারুন (৩৫) নামে এক চোরাকারবারীকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-১৪। সে উপজেলার জারিয়া গ্রামের জালাল উদ্দিনের ছেলে। গতকাল রবিবার (১ আগষ্ট) সন্ধ্যায় উপজেলার জারিয়া ইউনিয়নের জারিয়া বাজার এলাকায় স’মিলের পাশে শিমুলের বাড়ি থেকে চোরাই পথে আসা ভারতীয় চা পাতাসহ তাকে আটক করা হয়।

র‌্যাপিড একশন ব্যাটেলিয়ন (র‌্যাব)-১৪ এর ডিএডি মো: আনোয়ার হোসেন জানান, এস আই (নিরস্ত্র) ওয়াসীমূল ইসলাম ও সঙ্গীয় ফোর্সসহ একটি টিম অভিযান পরিচালনা করে গোপন সংবাদের ভিত্তিতে রবিবার সন্ধ্যায় ভারতীয় চা পাতাসহ এক চোরাকারবারী আটক করা হয়েছে। চা পাতার আনুমানিক মূল্য ১ লাখ ৮০ হাজার টাকা। এ বিষয়ে পূর্বধলা থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়।

প্রিয় পাঠক, আপনিও লিখতে পারেন আমাদের পোর্টালে। কোন ঘটনা, পারিপাশ্বিক অবস্থা, জনস্বার্থ, সমস্যা ও সম্ভাবনা, বিষয়-বৈচিত্র বা কারো সাফল্যের গল্প, কবিতা,উপন্যাস, ছবি, আঁকাআঁকি, মতামত, উপ-সম্পাদকীয়, দর্শনীয় স্থান, প্রিয় ব্যক্তিত্বকে নিয়ে ফিচার, হাসির, মজার কিংবা মন খারাপ করা যেকোনো অভিজ্ঞতা লিখে পাঠান সর্বোচ্চ ৩০০ শব্দের মধ্যে। পাঠাতে পারেন ছবিও। মনে রাখবেন দৈনিক প্রতিবাদ.কম পোর্টালটি সকল শ্রেণী পেশার মানুষের জন‌্য উন্মুক্ত। তাছাড়া, স্বভাবতই আপনি নানান ঘটনার স্বাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবর অথবা লেখা মান সম্পন্ন এবং বস্তুনিষ্ঠ হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে। লেখা পাঠানোর ইমেইল- dailypratibad@gmail.com