পূর্বধলায় স্বাস্থ্য বিধি না মানায় ভ্রাম্যমানে জরিমানা

প্রকাশিত: ৭:৪১ অপরাহ্ণ , এপ্রিল ১, ২০২১
ভ্রাম্যমানে জরিমানা

পূর্বধলা প্রতিনিধি : নেত্রকোনার পূর্বধলায় গতকাল বৃহস্পতিবার ১৫ জনকে মোট ১২হাজার ৫শ’ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।

বিকালে উপজেলা সদরের স্টেশন রোড, মঙ্গলবাড়ীয়া ও কলেজ রোড এলাকায় উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট উম্মে কুলসুম’র নেতৃত্বে এ দন্ডাদেশ প্রদান করা হয়।

এসময় করোনা সংক্রমণ প্রতিরোধে স্বাস্থ্যবিধি না মানায়, সরকারি আদেশ অমান্য করে কোচিং সেন্টার পরিচালনা করায় ও ড্রাইভিং লাইসেন্স ব্যতীত মোটরযান চালানোর দায়ে ভ্রম্যমান আদালতে জরিমানা করা হয়েছে।

প্রিয় পাঠক, আপনিও লিখতে পারেন আমাদের পোর্টালে। কোন ঘটনা, পারিপাশ্বিক অবস্থা, জনস্বার্থ, সমস্যা ও সম্ভাবনা, বিষয়-বৈচিত্র বা কারো সাফল্যের গল্প, কবিতা,উপন্যাস, ছবি, আঁকাআঁকি, মতামত, উপ-সম্পাদকীয়, দর্শনীয় স্থান, প্রিয় ব্যক্তিত্বকে নিয়ে ফিচার, হাসির, মজার কিংবা মন খারাপ করা যেকোনো অভিজ্ঞতা লিখে পাঠান সর্বোচ্চ ৩০০ শব্দের মধ্যে। পাঠাতে পারেন ছবিও। মনে রাখবেন দৈনিক প্রতিবাদ.কম পোর্টালটি সকল শ্রেণী পেশার মানুষের জন‌্য উন্মুক্ত। তাছাড়া, স্বভাবতই আপনি নানান ঘটনার স্বাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবর অথবা লেখা মান সম্পন্ন এবং বস্তুনিষ্ঠ হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে। লেখা পাঠানোর ইমেইল- dailypratibad@gmail.com