পূর্বধলায় লকডাউন বাস্তবায়নে মাঠে প্রশাসনের পাশাপাশি সেনাবাহিনী, ১৯ জনকে জরিমানা

প্রকাশিত: ৫:৩৭ অপরাহ্ণ , জুলাই ১, ২০২১
লকডাউন বাস্তবায়নে মাঠে প্রশাসনের পাশাপাশি সেনাবাহিনী

পূর্বধলা (নেত্রকোনা) প্রতিনিধি: নেত্রকোনার পূর্বধলায় করোনা সংক্রমণ প্রতিরোধে উপজেলা প্রশাসনের পাশাপাশি মাঠে রয়েছে সেনাবাহিনী, পুলিশ, আনসার বাহিনীসহ করোনা প্রতিরোধ ও মোকাবেলা কমিটির সদস্যরা।

লকডাউনের প্রথম দিন আজ বৃহস্পতিবার স্বাস্থ্য বিধি না মানায় ১৯ ব্যক্তিকে মোট ৭হাজার ৪শ’ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। উপজেলা সদরের চৌরাস্তা , পূর্বধলা বাজার, শ্যামগঞ্জ ও জারিয়া এলাকায় জরিমানা করা হয়। উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট উম্মে কুলসুম এবং সহকারী কমিশনার (ভূমি) নাসরিন বেগম সেতু’র নেতৃত্বে পৃথক পৃথকভাবে পরিচালিত ভ্রাম্যমান আদালত এ জরিমানা করেন।

উপজেলা নির্বাহী অফিসার উম্মে কুলসুম জানান, ১ জুলাই ভোর ৬টা থেকে ৭ জুলাই রাত ১২টা পর্যন্ত কঠোর লকডাউন নিশ্চিত করতে মাঠে থাকবে প্রশাসন।

প্রিয় পাঠক, আপনিও লিখতে পারেন আমাদের পোর্টালে। কোন ঘটনা, পারিপাশ্বিক অবস্থা, জনস্বার্থ, সমস্যা ও সম্ভাবনা, বিষয়-বৈচিত্র বা কারো সাফল্যের গল্প, কবিতা,উপন্যাস, ছবি, আঁকাআঁকি, মতামত, উপ-সম্পাদকীয়, দর্শনীয় স্থান, প্রিয় ব্যক্তিত্বকে নিয়ে ফিচার, হাসির, মজার কিংবা মন খারাপ করা যেকোনো অভিজ্ঞতা লিখে পাঠান সর্বোচ্চ ৩০০ শব্দের মধ্যে। পাঠাতে পারেন ছবিও। মনে রাখবেন দৈনিক প্রতিবাদ.কম পোর্টালটি সকল শ্রেণী পেশার মানুষের জন‌্য উন্মুক্ত। তাছাড়া, স্বভাবতই আপনি নানান ঘটনার স্বাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবর অথবা লেখা মান সম্পন্ন এবং বস্তুনিষ্ঠ হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে। লেখা পাঠানোর ইমেইল- dailypratibad@gmail.com