পূর্বধলায় রাতের আধারে দোকান ভাংচুর ও লুটপাটের অভিযোগ

প্রকাশিত: ১১:১৪ অপরাহ্ণ , আগস্ট ৯, ২০২১

নিজস্ব প্রতিবেদন: নেত্রকোনার পূর্বধলায় (৮ আগস্ট) রবিবার রাতের আধারে দোকান ভাংচুর ও লুটপাটের অভিযোগ পাওয়া গেছে প্রতিপক্ষের লোকজনের বিরুদ্ধে। উপজেলার বিশকাকুনী ইউনিয়নের সরিস্তলা গ্রামের এ ঘটনা ঘটে। স্থানীয় মৃত জসিম উদ্দিনের ছেলে মজিবুর রহমান এমন অভিযোগ আনেন ওই গ্রামের আ: মতিনের ছেলে জুয়েল মিয়া, সোহেল মিয়া, রুবেল মিয়া, মৃত লাল হোসেনের ছেলে ইমান আলী, নূর ইসলামের ছেলে মিলন মিয়া, আ: আজিজের ছেলে কাইয়ুম গংদের বিরুদ্ধে।

সরেজমিনে স্থানীয়দের বরাত দিয়ে জানা গেছে, মজিবুর রহমানের ছোট ভাই মিজানুর রহমান ও জুয়েল মিয়া সম্মিলিত ভাবে পাইলিং রিক ব্যবসা পরিচালনা করতো। কিছুদিন পূর্বে তাদের মাঝে লেনদেনের সমস্যা হলে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ মিমাংশা করে দেয়। এতে মিজানুর রহমান জুয়েল এর কাছে ৭ লক্ষ ৩০ হাজার টাকা পাওনা থাকে। উক্ত পাওনা টাকার দ্ব›েদ্ব দুপক্ষের মাঝে মারপিট সৃষ্টি হলে জুয়েল মিয়ার বাম হাতের বাহুতে জখম হয়। পরে জুয়েল মিয়া বাদী হয়ে পূর্বধলা থানায় মামলা দায়ের করলে মিজানুর রহমানকে পুলিশ গ্রেপ্তার করে নিয়ে যায়। গ্রেপ্তারের ঘটনায় মুজিবুর রহমানে বাড়ির লোকজন পালতকের সুযোগে জুয়েল মিয়া গং রাতের আধারে রাস্তার উপর মুজিবুর রহমানে চা-মুদির দোকান ভাংচুর, ইলেকট্রনিক্স যন্ত্রাংশ চুরি, নগদ অর্থ লুটপাট করে । এতে আনু ৫০ হাজার টাকার ক্ষতিসাধন হয় এবং বাড়িঘর জ্বালিয়ে দেওয়ার হুমকি দেয় বলে জানিয়েছেন মজিবুর রহমান ।

এ বিষয়ে জুয়েল মিয়াকে জিজ্ঞাসা করলে, তিনি জানান আমরা এক সাথে ব্যবসা করতাম। আমার কাছে টাকা পাবে বিষয়টি সত্য। তবে দোকান ভাংচুর ও লুটপাটের অভিযোগ অস্বীকার করেন জুয়েল মিয়া।

প্রিয় পাঠক, আপনিও লিখতে পারেন আমাদের পোর্টালে। কোন ঘটনা, পারিপাশ্বিক অবস্থা, জনস্বার্থ, সমস্যা ও সম্ভাবনা, বিষয়-বৈচিত্র বা কারো সাফল্যের গল্প, কবিতা,উপন্যাস, ছবি, আঁকাআঁকি, মতামত, উপ-সম্পাদকীয়, দর্শনীয় স্থান, প্রিয় ব্যক্তিত্বকে নিয়ে ফিচার, হাসির, মজার কিংবা মন খারাপ করা যেকোনো অভিজ্ঞতা লিখে পাঠান সর্বোচ্চ ৩০০ শব্দের মধ্যে। পাঠাতে পারেন ছবিও। মনে রাখবেন দৈনিক প্রতিবাদ.কম পোর্টালটি সকল শ্রেণী পেশার মানুষের জন‌্য উন্মুক্ত। তাছাড়া, স্বভাবতই আপনি নানান ঘটনার স্বাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবর অথবা লেখা মান সম্পন্ন এবং বস্তুনিষ্ঠ হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে। লেখা পাঠানোর ইমেইল- dailypratibad@gmail.com