পূর্বধলায় ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

প্রকাশিত: ৯:৫৬ অপরাহ্ণ , সেপ্টেম্বর ২, ২০২২
খুন

পূর্বধলা (নেত্রকোনা) প্রতিনিধি: নেত্রকোনার পূর্বধলায় আব্দুল আজিজ (৪৫) নামে এক ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) রাত সাড়ে ১০টার দিকে উপজেলার গোহালাকান্দা ইউনিয়নের কুতুবপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত আব্দুল আজিজ ওই ইউনিয়নের মানিকদি গ্রামের মৃত তালেব হোসেনের ছেলে। তিনি স্থানীয় শ্যামগঞ্জ বাজারে পোল্টি খাদ্যের ব্যবসা করতেন।

নিহত আজিজের স্ত্রী বকুল বেগম জানান, বৃহস্পতিবার রাতে তার স্বামী ও ছেলে দোকান বন্ধ করে এক সাথে বাড়িতে আসে। এর কিছু সময় পর মোবাইল ফোনে একটি কল পেয়ে ছেলে বিপ্লব বাড়ির বাইরে যায়। ছেলে বাড়ি আসতে দেরি হওয়ায় বাবা ছেলেকে খুঁজতে বাড়ির বাইরে যায়। এসময় বাবা-ছেলের মোবাইলে কথাও হয়।

ঘটনার কিছুসময় পর ছেলে তার বাবাকে কুতুবপুর নামক স্থান থেকেরক্তাত্ত অবস্থায় উদ্ধার করে দ্রুত মযমনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার ভোর রাতে সে মারা যায়।
শ্যামগঞ্জ তদন্ত কেন্দ্রের ইন-চার্জ পুলিশ পরিদর্শক আখতারুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গত রাত সাড়ে ১০টার দিকে ঘটনা ঘটলেও পুলিশকে কিছুই জানানো হয়নি। সকালে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে ছুটে যায়।

নেত্রকোনার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোর্শেদা খাতুন ও পূর্বধলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।

প্রিয় পাঠক, আপনিও লিখতে পারেন আমাদের পোর্টালে। কোন ঘটনা, পারিপাশ্বিক অবস্থা, জনস্বার্থ, সমস্যা ও সম্ভাবনা, বিষয়-বৈচিত্র বা কারো সাফল্যের গল্প, কবিতা,উপন্যাস, ছবি, আঁকাআঁকি, মতামত, উপ-সম্পাদকীয়, দর্শনীয় স্থান, প্রিয় ব্যক্তিত্বকে নিয়ে ফিচার, হাসির, মজার কিংবা মন খারাপ করা যেকোনো অভিজ্ঞতা লিখে পাঠান সর্বোচ্চ ৩০০ শব্দের মধ্যে। পাঠাতে পারেন ছবিও। মনে রাখবেন দৈনিক প্রতিবাদ.কম পোর্টালটি সকল শ্রেণী পেশার মানুষের জন‌্য উন্মুক্ত। তাছাড়া, স্বভাবতই আপনি নানান ঘটনার স্বাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবর অথবা লেখা মান সম্পন্ন এবং বস্তুনিষ্ঠ হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে। লেখা পাঠানোর ইমেইল- dailypratibad@gmail.com