করোনার টিকা নেওয়ার একদিন পরই স্বাস্থ্যকর্মী মৃত্যুবরণ

প্রকাশিত: ১২:৩৮ অপরাহ্ণ , জানুয়ারি ৬, ২০২১

আন্তর্জাতিক : পর্তুগালে করোনার টিকা নেওয়ার একদিন পরই মৃত্যুবরণ করেছেন সোনিয়া আচেভেদো (৪১) নামের এক স্বাস্থ্যকর্মী। তিনি ফাইজার-বায়োএনটেকের উদ্ভাবিত করোনার টিকা নিয়েছিলেন।

সোনিয়া পর্তুগিজ ইনস্টিটিউট অব অনকোলজিতে শিশুরোগ বিভাগে কর্মরত ছিলেন। তিনি দুই সন্তানের মা ছিলেন।

তবে, টিকা নেওয়ার পর কোনো ধরনের পার্শ্বপ্রতিক্রিয়ার কথা জানাননি তিনি।

এদিকে, সোনিয়ার বাবা অ্যাবিলিও অ্যাকেবেদো সংবাদমাধ্যমকে বলেন, তার মেয়ের কোনো শারিরিক সমস্যা ছিল না। সে করোনা টিকা নিয়েছিল। তার কোনো ধরনের উপসর্গও ছিল না।

পর্তুগিজ ইনস্টিটিউট অব অনকোলজিও সোনিয়ার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছে। তারা উল্লেখ করেন, ৩০ ডিসেম্বর করোনার টিকা নিয়েছিলেন এই স্বাস্থকর্মী। ১ জানুয়ারি আকস্মিক মৃত্যু হয় সোনিয়ার।

প্রিয় পাঠক, আপনিও লিখতে পারেন আমাদের পোর্টালে। কোন ঘটনা, পারিপাশ্বিক অবস্থা, জনস্বার্থ, সমস্যা ও সম্ভাবনা, বিষয়-বৈচিত্র বা কারো সাফল্যের গল্প, কবিতা,উপন্যাস, ছবি, আঁকাআঁকি, মতামত, উপ-সম্পাদকীয়, দর্শনীয় স্থান, প্রিয় ব্যক্তিত্বকে নিয়ে ফিচার, হাসির, মজার কিংবা মন খারাপ করা যেকোনো অভিজ্ঞতা লিখে পাঠান সর্বোচ্চ ৩০০ শব্দের মধ্যে। পাঠাতে পারেন ছবিও। মনে রাখবেন দৈনিক প্রতিবাদ.কম পোর্টালটি সকল শ্রেণী পেশার মানুষের জন‌্য উন্মুক্ত। তাছাড়া, স্বভাবতই আপনি নানান ঘটনার স্বাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবর অথবা লেখা মান সম্পন্ন এবং বস্তুনিষ্ঠ হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে। লেখা পাঠানোর ইমেইল- dailypratibad@gmail.com