নেত্রকোনায় ডিবি’র পৃথক অভিযানে গ্রেপ্তার ৪

প্রকাশিত: ৩:৫৬ অপরাহ্ণ , মার্চ ২২, ২০২২

মোঃ আল মুনসুর : নেত্রকোনার সদর থানাধীন জয়নগর এলাকা থেকে গতকাল রবিবার (২১ মার্চ) বেলা সাড়ে ১১ টায় ১০ (১ গ্রাম) পুরিয়া হিরোইন ও ১০টি নেশা জাতীয়  ইনজেকশসহ মোঃ শিপন মিয়া (২৫) এবং মোঃ ওমর ফারুক (২৬) নামে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে জেলা গায়েন্দা পুলিশ (ডিবি)।

আটক শিপন মিয়া সদর উপজেলার পশ্চিম কাটলী গ্রামের মৃত হিরা মিয়ার ছেলে এবং ওমর ফারুক একই গ্রামের আঃ হাকিমের ছেলে।

অপরদিকে, ডিবি’র যৌথ অভিযানে গতকাল (২১ মার্চ ) সোমবার রাত বারোটার দিকে সদর উপজেলার দক্ষিন বিশিউড়া ইউনিয়নের মহিষাটি বাজারে অভিযান চালিয়ে ৩ শত পিস ইয়াবাসহ মোঃ আলহাদ মিয়া (৪৫) ও  জজ মিয়া (৪২) দুই মাদক ব্যবসায়ীকে আটক করে। আটক  মোঃ আলহাদ মিয়া ময়মনসিংহের গৌরিপুর উপজেলাধীন রামকৃষ্ণপুর গ্রামের কালাচাঁনের পুত্র এবং জজ মিয়া একই গ্রামের মৃত বাদশা মিয়ার পুত্র।

সূত্রে জানা গেছে, আটক ব্যক্তিদ্বয় দীর্ঘদিন যাবৎ এলাকায় ভ্রাম্যমাণ ভাবে মাদক ব্যবসা করে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে ইয়াবা, হিরোইন ও নেশা জাতীয় ইনজেকশন ক্রয় বিক্রয়ের সময় ডিবি’র এসআই নাফিজুল ইসলাম ও এএসআই হরিপদ পাল সঙ্গীয় ফোর্স আসামীদেরকে গ্রেপ্তার করে।

এ বিষয়ে জেলা গোয়েন্দা (ডিবি)র অফিসার ইনচার্জ মোঃ রফিকুল ইসলাম সত্যতা নিশ্চিত করে জানান, গ্রেপ্তারকৃত ব্যক্তিদ্বর বিরুদ্ধে মামলা দায়ের করে আদালতে সোপর্দ করা হয়েছে।

প্রিয় পাঠক, আপনিও লিখতে পারেন আমাদের পোর্টালে। কোন ঘটনা, পারিপাশ্বিক অবস্থা, জনস্বার্থ, সমস্যা ও সম্ভাবনা, বিষয়-বৈচিত্র বা কারো সাফল্যের গল্প, কবিতা,উপন্যাস, ছবি, আঁকাআঁকি, মতামত, উপ-সম্পাদকীয়, দর্শনীয় স্থান, প্রিয় ব্যক্তিত্বকে নিয়ে ফিচার, হাসির, মজার কিংবা মন খারাপ করা যেকোনো অভিজ্ঞতা লিখে পাঠান সর্বোচ্চ ৩০০ শব্দের মধ্যে। পাঠাতে পারেন ছবিও। মনে রাখবেন দৈনিক প্রতিবাদ.কম পোর্টালটি সকল শ্রেণী পেশার মানুষের জন‌্য উন্মুক্ত। তাছাড়া, স্বভাবতই আপনি নানান ঘটনার স্বাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবর অথবা লেখা মান সম্পন্ন এবং বস্তুনিষ্ঠ হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে। লেখা পাঠানোর ইমেইল- dailypratibad@gmail.com