নেত্রকোনায় বালুবাহী ট্রাক থেকে বিপুল পরিমাণ ভারতীয় মাদক জব্দ

প্রকাশিত: ১:৩৬ পূর্বাহ্ণ , নভেম্বর ২৫, ২০২২

আব্দুর রহমান নেত্রকোনা প্রতিনিধিঃ নেত্রকোনার দুর্গাপুর সীমান্তে বালুবাহী ট্রাক থেকে ৩৮৩ বোতল ভারতীয় বিভিন্ন প্রকার মদ জব্দ করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। এসব মাদকের আনুমানিক মূল্য ৪০ লাখ ৭৪ হাজার ৫০০ টাকা বলে জানায় বিজিবি। এ সময় মাদক পরিবহনে ব্যবহৃত একটি ট্রাকও জব্দ করা হয়।

বুধবার (২৩ নভেম্বর) বিজিবির নেত্রকোনা ব্যাটালিয়নের (৩১ বিজিবি) অধিনায়ক লে. কর্নেল এ এসএম জাকারিয়া এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে মঙ্গলবার (২২ নভেম্বর) দুর্গাপুরের নলুয়াপাড়া বিওপির দায়িত্বরত বিজিবি সদস্যরা অভিযান চালিয়ে ৩৮৩ বোতল মদ ও একটি ট্রাক জব্দ করে। তবে এ অভিযানে কাউকে গ্রেপ্তার করা যায়নি।

বিজিবি জানায়, খবর পাওয়া যায় মঙ্গলবার বিকেলে দুর্গাপুর সীমান্তের নলুয়াপাড়া বিওপির আওতাধীন মেইন পিলার হতে আনুমানিক ৬০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে গোপালপুর এলাকার রাস্তার ওপর বালুবাহী ট্রাকের মধ্যে চোরাকারবারিরা মদ রেখেছে। পরে ট্রাকে মদের ওপর বালু ভর্তি করে দেশের বিভিন্ন প্রান্তে নিয়ে যাওয়া হবে। এমন গোপন খবরে বিজিবি সদস্য অভিযান চালায়। বিজিবির উপস্থিতি টের পেয়ে ট্রাকের চালক ও সহকারীসহ অন্যান্যরা ট্রাকটি রেখে পালিয়ে যায়। পরে ট্রাকে তল্লাশি চালিয়ে ৩৮৩ বোতল ভারতীয় বিভিন্ন প্রকার মদ পায় বিজিবি। ট্রাকে থাকা মদের আনুমানিক মূল্য ৪০ লাখ ৭৪ হাজার ৫০০ টাকা বলে জানায় বিজিবি।

নেত্রকোনা ব্যাটালিয়নের (৩১ বিজিবি) অধিনায়ক লে. কর্নেল এ এসএম জাকারিয়া জানান, জব্দকৃত মালামাল নেত্রকোনা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরে জমা দেওয়া হবে।

প্রিয় পাঠক, আপনিও লিখতে পারেন আমাদের পোর্টালে। কোন ঘটনা, পারিপাশ্বিক অবস্থা, জনস্বার্থ, সমস্যা ও সম্ভাবনা, বিষয়-বৈচিত্র বা কারো সাফল্যের গল্প, কবিতা,উপন্যাস, ছবি, আঁকাআঁকি, মতামত, উপ-সম্পাদকীয়, দর্শনীয় স্থান, প্রিয় ব্যক্তিত্বকে নিয়ে ফিচার, হাসির, মজার কিংবা মন খারাপ করা যেকোনো অভিজ্ঞতা লিখে পাঠান সর্বোচ্চ ৩০০ শব্দের মধ্যে। পাঠাতে পারেন ছবিও। মনে রাখবেন দৈনিক প্রতিবাদ.কম পোর্টালটি সকল শ্রেণী পেশার মানুষের জন‌্য উন্মুক্ত। তাছাড়া, স্বভাবতই আপনি নানান ঘটনার স্বাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবর অথবা লেখা মান সম্পন্ন এবং বস্তুনিষ্ঠ হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে। লেখা পাঠানোর ইমেইল- dailypratibad@gmail.com