নেত্রকোণায় ডিবি’র অভিযানে ৫০পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

প্রকাশিত: ৪:৫৮ অপরাহ্ণ , জুন ২১, ২০২১

আব্দুর রহমান, নেত্রকোণা : নেত্রকোণা জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ সদর উপজেলার কে-গাতি ইউনিয়নের কোনাপাড়াস্থ ঘোমাইয়ের মোড় এলাকায় রবিবার রাতে অভিযান চালিয়ে ৫০পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী ইসমাইল হোসেনকে (২৮) আটক করেছে।

আটককৃত ইসমাইল হোসেন কলমাকান্দা উপজেলার কৈলাটি ইউনিয়নের মই পুকুরিয়া গ্রামের মোঃ মৌজালি আলীর পুত্র।

ডিবি অফিস সুত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে ডিবি এসআই মোঃ সোহাগ মিয়া সঙ্গীয় ফোর্স নিয়ে রবিবার রাতে কে-গাতি ইউনিয়নে কোনাপাড়াস্থ ঘোমাইয়ের মোড়ে ইসমাইল হোসেনকে আটক করে। পরে তার দেহ তল্লাশি চালিয়ে ৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

এ ব্যাপারে ডিবি’র অফিসার ইনচার্জ এ টি এম মাহমুদুল হকের সাথে যোগাযোগ করলে তিনি মাদক ব্যবসায়ী আটকের ঘটনা নিশ্চিত করে বলেন, আটককৃত ইসমাইলের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। আজ সোমবার দুপুরে আদালতে সোপর্দ করলে, বিজ্ঞ বিচারক তার জামিন না মঞ্জুর করে জেলহাজতে প্রেরণের নির্দেশ প্রদান করেন।

প্রিয় পাঠক, আপনিও লিখতে পারেন আমাদের পোর্টালে। কোন ঘটনা, পারিপাশ্বিক অবস্থা, জনস্বার্থ, সমস্যা ও সম্ভাবনা, বিষয়-বৈচিত্র বা কারো সাফল্যের গল্প, কবিতা,উপন্যাস, ছবি, আঁকাআঁকি, মতামত, উপ-সম্পাদকীয়, দর্শনীয় স্থান, প্রিয় ব্যক্তিত্বকে নিয়ে ফিচার, হাসির, মজার কিংবা মন খারাপ করা যেকোনো অভিজ্ঞতা লিখে পাঠান সর্বোচ্চ ৩০০ শব্দের মধ্যে। পাঠাতে পারেন ছবিও। মনে রাখবেন দৈনিক প্রতিবাদ.কম পোর্টালটি সকল শ্রেণী পেশার মানুষের জন‌্য উন্মুক্ত। তাছাড়া, স্বভাবতই আপনি নানান ঘটনার স্বাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবর অথবা লেখা মান সম্পন্ন এবং বস্তুনিষ্ঠ হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে। লেখা পাঠানোর ইমেইল- dailypratibad@gmail.com