এলজিইডি’র নির্বাহী প্রকৌশলী মোঃ গোলাম ইয়াজদানী’র উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে পূর্বধলায় মানববন্ধন

প্রকাশিত: ৪:৪০ অপরাহ্ণ , জানুয়ারি ৩০, ২০২৩

পূর্বধলা (নেত্রকোনা) প্রতিনিধি : এলজিইডি’র নির্বাহী প্রকৌশলী এবং চট্টগ্রাম সিটি কর্পোরেশন এর প্রকল্প পরিচালক মোঃ গোলাম ইয়াজদানী’র ওপর দুর্বৃত্তদের হামলার প্রতিবাদে এবং সন্ত্রাসী সাহাবুদ্দিন সহ সকল হামলাকারীদের বিরুদ্ধে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে নেত্রকোনার পূর্বধলায় মানববন্ধন করা হয়েছে। আজ সোমবার (৩০ জানুয়ারী) বিকাল ৩ টায় পূর্বধলা উপজেলা প্রকৌশলীর কার্যালয়ের সামনে এ মানববন্ধন করা হয়।

এসময় উপজেলা প্রকৌশলী মোঃ সাদিকুল জাহান রিদান’র নির্দেশনায় উপস্থিত ছিলেন, উপ সহকারী প্রকৌশলী মোহাম্মদ রেজাউল ইসলাম ভূঁইয়া, শাওন আহমেদ সহ কর্মরত সকল কর্মকর্তা-কর্মচারীগণ।

প্রসঙ্গত, চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্রকল্পের কাজ ভাগাভাগির তদবির শোনেননি বলে গত রোববার বিকেলে প্রায় ১৫ জনের একটি দল এলজিইডি’র নির্বাহী প্রকৌশলী এবং চট্টগ্রাম সিটি কর্পোরেশন এর প্রকল্প পরিচালক মোঃ গোলাম ইয়াজদানী’র কার্যালয়ে ঢুকে দুর্বৃত্তরা এবং সন্ত্রাসী সাহাবুদ্দিন সহ তাঁকে হামলা ও মারধর করে। এ সময় তাঁর টেবিলের কাচ ও নামফলকও ভেঙে ফেলা হয়।

মানববন্ধনে উপস্থিত কর্মকর্তারা বলেন, দেশের উন্নয়নের ধারা বজায় রাখতে সরকারি প্রকৌশলীদের কর্মক্ষেত্রে নিরাপত্তা নিশ্চিত করতে হবে। প্রয়োজনে প্রকৌশল অফিস গুলোতে নিরাপত্তা প্রহরীর ব্যবস্থা করতে হবে এবং সম্প্রতি প্রকৌশলীদের সাথে ঘটে যাওয়া সকল অনাকাঙ্ক্ষিত ঘটনার সাথে জড়িত সকল আসামীদের কঠোর শাস্তি ব্যবস্থা করতে হবে।

প্রিয় পাঠক, আপনিও লিখতে পারেন আমাদের পোর্টালে। কোন ঘটনা, পারিপাশ্বিক অবস্থা, জনস্বার্থ, সমস্যা ও সম্ভাবনা, বিষয়-বৈচিত্র বা কারো সাফল্যের গল্প, কবিতা,উপন্যাস, ছবি, আঁকাআঁকি, মতামত, উপ-সম্পাদকীয়, দর্শনীয় স্থান, প্রিয় ব্যক্তিত্বকে নিয়ে ফিচার, হাসির, মজার কিংবা মন খারাপ করা যেকোনো অভিজ্ঞতা লিখে পাঠান সর্বোচ্চ ৩০০ শব্দের মধ্যে। পাঠাতে পারেন ছবিও। মনে রাখবেন দৈনিক প্রতিবাদ.কম পোর্টালটি সকল শ্রেণী পেশার মানুষের জন‌্য উন্মুক্ত। তাছাড়া, স্বভাবতই আপনি নানান ঘটনার স্বাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবর অথবা লেখা মান সম্পন্ন এবং বস্তুনিষ্ঠ হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে। লেখা পাঠানোর ইমেইল- dailypratibad@gmail.com