আলহাজ্ব বাবুল আলম তালুকদারের ফেসবুক আইডি হ্যাক করে আপত্তিকর পোস্ট, থানায় জিডি

প্রকাশিত: ৪:০৭ অপরাহ্ণ , জুলাই ১৩, ২০২১

নিজস্ব প্রতিবেদন : বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)র নেত্রকোনা জেলা শাখার সদস্য ও পূর্বধলা উপজেলা শাখার আহবায়ক আলহাজ্ব বাবুল আলম তালুকদারের ব্যক্তিগত ফেসবুক আইডি পাসওয়ার্ড হ্যাক করে কে বা কাহারা আপত্তিকর পোস্ট করেছে। মঙ্গলবার (১৩ই জুলাই) সকাল ১০ ঘটিকার সময় ফেসবুক চালানোর এক পর্যায়ে তার চোখে পড়ে। এবিষয়ে নেত্রকোনা মডেল থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়েছে। যার নং ৫৬৩, তা-১৩/০৭/২১ইং।

আলহাজ্ব বাবুল আলম তালুকদার জানান, সকাল ১০ টায় ফেসবুক খুলে দেখি অজ্ঞাত নামা কে বা কাহারা আমার আইডি হ্যাক করে আপত্তিকর পোষ্ট করেছে। যা প্রকাশ করার মতো না। এতে আমার সম্মানে আঘাত হানে। ভবিষ্যতের কথা চিন্তা করে আমি নেত্রকোনা মডেল থানায় একটি সাধারণ ডায়েরী করি।

তিনি আরো বলেন, বলেন আমি কখনো কারো কোনো ক্ষতি করিনি। সকলকে ভালবাসার চোখে দেখি । কিন্তুু আমি জানিনা কে বা কাহারা এমন নীচমনা গর্হিত কাজ করেছে। আমি এজন্য নিন্দা জানাই। আলহাজ্ব বাবুল আলম তালুকদার পূর্বধলা উপজেলার সদর ইউনিয়ন এর পূর্বধলা বাজারের মৃত আ: হামিদের ছেলে।

প্রিয় পাঠক, আপনিও লিখতে পারেন আমাদের পোর্টালে। কোন ঘটনা, পারিপাশ্বিক অবস্থা, জনস্বার্থ, সমস্যা ও সম্ভাবনা, বিষয়-বৈচিত্র বা কারো সাফল্যের গল্প, কবিতা,উপন্যাস, ছবি, আঁকাআঁকি, মতামত, উপ-সম্পাদকীয়, দর্শনীয় স্থান, প্রিয় ব্যক্তিত্বকে নিয়ে ফিচার, হাসির, মজার কিংবা মন খারাপ করা যেকোনো অভিজ্ঞতা লিখে পাঠান সর্বোচ্চ ৩০০ শব্দের মধ্যে। পাঠাতে পারেন ছবিও। মনে রাখবেন দৈনিক প্রতিবাদ.কম পোর্টালটি সকল শ্রেণী পেশার মানুষের জন‌্য উন্মুক্ত। তাছাড়া, স্বভাবতই আপনি নানান ঘটনার স্বাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবর অথবা লেখা মান সম্পন্ন এবং বস্তুনিষ্ঠ হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে। লেখা পাঠানোর ইমেইল- dailypratibad@gmail.com