স্কুল ছাত্রীর আপত্তিকর ভিডিও ধারণ করে ভাইরাল, পূর্বধলা থানায় মামলা

প্রকাশিত: ৪:৪৫ অপরাহ্ণ , জুন ২৭, ২০২২
ফাইল ছবি- দৈনিক প্রতিবাদ ডটকম

পূর্বধলা, (নেত্রকোনা) প্রতিনিধি : ১৪ বছরের কিশোরীকে অন্তরঙ্গ আপত্তিকর ভিডিও ধারণ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল করায় সুজন (১৯) নামে এক যুবকের বিরুদ্ধে নেত্রকোণার পূর্বধলা থানা মামলা হয়েছে। অভিযুক্ত উপজেলার ধলামূলগাঁও ইউনিয়নের দেবকান্দা গ্রামের দুলাল মিয়ার ছেলে। ভূক্তভোগী ওই কিশোরী স্থানীয় ধলা উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির শিক্ষার্থী।

মামলা ও পারিবারিক সূত্রে জানা গেছে, ভূক্তভোগী কিশোরীর সাথে যুবকের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। প্রেমের সম্পর্কের জেরে গত দুই মাস আগে প্রেমিকাকে বেড়ানো কথা বলে জেলার দুর্গাপুর উপজেলায় একটি হোটেলে নিয়ে যান যুবক। সেখানে ভিকটিমের ইচ্ছের বিরুদ্ধে ধর্ষণ ও অন্তরঙ্গ আপত্তিকর মুহুর্তের ভিডিও ধারণ করেন সুজন।

পরবর্তীতে কিশোরীকে আবার শারিরীক সম্পর্ক স্থাপনের জন্য প্রস্তাব দেয় প্রেমিক। প্রেমিকা তাতে সম্মতি না দিলে পূর্বে ধারণকৃত ভিডিও ভাইরাল করে দিবে বলে হুমকি ও ভয়ভীতি দেখান। হোটাসঅ্যাপ, মেসেঞ্জার, শেয়ারইটের মতো সামাজিক মাধ্যমে বিভিন্ন জনের কাছে প্রেরণ করেন সুজন। ভূক্তভোগী বিষয়টি তার মাকে জানালে গত রবিবার (২৬ জুন) রাতে কিশোরীর মা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন।

এ ঘটনায় ভূক্তভোগী ওই কিশোরীর মা বাদী হয়ে পূর্বধলা থানায় ধর্ষণ ও পর্নগ্রাফি আইনে মামলা দায়ের করেন। সোমবার (২৭ জুন) দুপুরের দিকে ওই কিশোরীকে ডাক্তারী পরীক্ষার জন্য নেত্রকোনা আধুুনিক সদর হাসপাতালে এবং পরে সেখান থেকে জবানবন্দীর জন্য আদালতে প্রেরণের কথা জানায় পুলিশ।

পূর্বধলা থানার ওসি মুহাম্মদ সাইফুল ইসলাম জানান, এ বিষয়ে ধর্ষণ ও পর্নগ্রাফি আইনে থানায় মামলা রুজু করা হয়েছে। ভিকটিমের ডাক্তারি পরীক্ষা নিরীক্ষা সম্পন্ন শেষে জবানবন্দীর জন্য কিশোরীকে আদালতে প্রেরণ করা হবে। আসামিকে ধরতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

প্রিয় পাঠক, আপনিও লিখতে পারেন আমাদের পোর্টালে। কোন ঘটনা, পারিপাশ্বিক অবস্থা, জনস্বার্থ, সমস্যা ও সম্ভাবনা, বিষয়-বৈচিত্র বা কারো সাফল্যের গল্প, কবিতা,উপন্যাস, ছবি, আঁকাআঁকি, মতামত, উপ-সম্পাদকীয়, দর্শনীয় স্থান, প্রিয় ব্যক্তিত্বকে নিয়ে ফিচার, হাসির, মজার কিংবা মন খারাপ করা যেকোনো অভিজ্ঞতা লিখে পাঠান সর্বোচ্চ ৩০০ শব্দের মধ্যে। পাঠাতে পারেন ছবিও। মনে রাখবেন দৈনিক প্রতিবাদ.কম পোর্টালটি সকল শ্রেণী পেশার মানুষের জন‌্য উন্মুক্ত। তাছাড়া, স্বভাবতই আপনি নানান ঘটনার স্বাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবর অথবা লেখা মান সম্পন্ন এবং বস্তুনিষ্ঠ হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে। লেখা পাঠানোর ইমেইল- dailypratibad@gmail.com