পূর্বধলায় ফাঁসিতে ঝুঁলে গৃহকর্তার আত্মহত্যা

প্রকাশিত: ৬:৫৬ অপরাহ্ণ , জানুয়ারি ৯, ২০২২

পূর্বধলা (নেত্রকোণা) প্রতিনিধি : নেত্রকোণার পূর্বধলায় ফাঁসিতে ঝুলে নয়ন চন্দ্র দাস (৫২) নামে এক গৃহকর্তার মৃত্যু হয়েছে। সে উপজেলার আগিয়া ইউনিয়নের হাটধলা গ্রামের ভিম চন্দ্র দাসের ছেলে। আজ রবিবার (০৯ জানুয়ারী) দুপুরে হাটধলা গ্রামের নিজ বসতঘরের আড়ায় প্লাষ্টিকের দঁড়িতে ঝুঁলে আত্মহত্যা করে।

স্থানীয় ও পুলিশসূত্রে জানা গেছে, রবিবার দুপুরে ওই হাটধলা গ্রামে নয়ন চন্দ্র দাস নিজ বসতঘরের আড়ায় প্লাষ্টিকের দঁড়িতে ঝুঁলে । স্থানীয়রা তাকে উদ্ধার করে পূর্বধলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

পূর্বধলা থানার উপ পরিদর্শক (এসআই) নাজিম উদ্দিন ঘটনার সতত্য নিশ্চিত করে জানান, স্থানীয়দের কাছে আত্মহত্যার খবর শুনে ঘটনাস্থলে উপস্থিত হই এবং আবেদনের প্রেক্ষিতে ময়না তদন্ত ছাড়াই স্বজনদের কাছে লাশ হস্তান্তর করা করেছে।

প্রিয় পাঠক, আপনিও লিখতে পারেন আমাদের পোর্টালে। কোন ঘটনা, পারিপাশ্বিক অবস্থা, জনস্বার্থ, সমস্যা ও সম্ভাবনা, বিষয়-বৈচিত্র বা কারো সাফল্যের গল্প, কবিতা,উপন্যাস, ছবি, আঁকাআঁকি, মতামত, উপ-সম্পাদকীয়, দর্শনীয় স্থান, প্রিয় ব্যক্তিত্বকে নিয়ে ফিচার, হাসির, মজার কিংবা মন খারাপ করা যেকোনো অভিজ্ঞতা লিখে পাঠান সর্বোচ্চ ৩০০ শব্দের মধ্যে। পাঠাতে পারেন ছবিও। মনে রাখবেন দৈনিক প্রতিবাদ.কম পোর্টালটি সকল শ্রেণী পেশার মানুষের জন‌্য উন্মুক্ত। তাছাড়া, স্বভাবতই আপনি নানান ঘটনার স্বাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবর অথবা লেখা মান সম্পন্ন এবং বস্তুনিষ্ঠ হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে। লেখা পাঠানোর ইমেইল- dailypratibad@gmail.com