পূর্বধলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু

প্রকাশিত: ২:৫৪ অপরাহ্ণ , ডিসেম্বর ১৩, ২০২১

পূর্বধলা (নেত্রকোনা) প্রতিনিধিঃ নেত্রকোণার পূর্বধলায় আজ সোমবার (১৩ ডিসেম্বর) পানিতে ডুবে হাফসা আক্তার (১৭মাস) নামে এক শিশু মারা গেছে। সে উপজেলার আগিয়া ইউনিয়নের হাটধলা গ্রামের শহীদ মিয়ার কন্যা ।

স্থানীয় সূত্রে জানা গেছে, সোমবার দুপুরে ১২.৩০ ঘটিকায় বাড়ির পাশে পুকুরে সবার অজান্তে হাফসা পরে যায়। চারদিকে খুঁজাখুজি করে কোথায় হাফসাকে না পেয়ে হঠাৎ পুকুরের পানিতে ভাসমান দেখা যায়। পরে পুকুর থেকে থাকে উদ্ধার করে পূর্বধলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক হাফসাকে মৃত ঘোষণা করেন।

প্রিয় পাঠক, আপনিও লিখতে পারেন আমাদের পোর্টালে। কোন ঘটনা, পারিপাশ্বিক অবস্থা, জনস্বার্থ, সমস্যা ও সম্ভাবনা, বিষয়-বৈচিত্র বা কারো সাফল্যের গল্প, কবিতা,উপন্যাস, ছবি, আঁকাআঁকি, মতামত, উপ-সম্পাদকীয়, দর্শনীয় স্থান, প্রিয় ব্যক্তিত্বকে নিয়ে ফিচার, হাসির, মজার কিংবা মন খারাপ করা যেকোনো অভিজ্ঞতা লিখে পাঠান সর্বোচ্চ ৩০০ শব্দের মধ্যে। পাঠাতে পারেন ছবিও। মনে রাখবেন দৈনিক প্রতিবাদ.কম পোর্টালটি সকল শ্রেণী পেশার মানুষের জন‌্য উন্মুক্ত। তাছাড়া, স্বভাবতই আপনি নানান ঘটনার স্বাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবর অথবা লেখা মান সম্পন্ন এবং বস্তুনিষ্ঠ হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে। লেখা পাঠানোর ইমেইল- dailypratibad@gmail.com