পূর্বধলায় একদিনের ব্যবধানে ৩ লাশ উদ্ধার

প্রকাশিত: ৭:২৯ অপরাহ্ণ , আগস্ট ২৩, ২০২২
লাশ উদ্ধার

পূর্বধলা (নেত্রকোনা) প্রতিনিধি : নেত্রকোনার পূর্বধলায় একদিনের ব্যধানে ৩ অপমৃত্যুর ঘটনা ঘটেছে। মঙ্গলবার (২৩ আগষ্ট) বেলা ১১ ঘটিকায় উপজেলার পূর্বধলা ইউনিয়নের ছোছাউড়া গ্রামে পপি আক্তার (২৫) নামে এক গৃহবধুর গলায় ওড়না পেঁছানো ফাঁসিতে ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। পপি আক্তার- ওই ছোছাউড়া গ্রামের আনোয়ার হোসেনের স্ত্রী এবং একই ইউনিয়নের নয়াপাড়া গ্রামের নুর ইসলামের মেয়ে।

গত সোমবার (২২ আগস্ট) ভোর রাতে উপজেলার বৈরাটি ইউনিয়নের বরুনবৈরাটি গ্রামে ভূতুরে ভয়ে সুমি আক্তার (১৮) নামে এক কলেজ ছাত্রীর মৃত্যু হয়েছে। এতে এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে। পুলিশ সূত্রে জানা গেছে, গভীর রাত্রে সুমি তার মা’কে সঙ্গে করে বাথরুমে যায়। বাহির থেকে তার মা হটাৎ চিৎকারের আওয়াজ শুনেন। তারপর রাত সাড়ে ৩টার দিকে আবার বাথরুমে গিয়ে সেখান থেকে ফিরে আসলে সে শারীরিকভাবে দুর্ভল হয়ে পড়েছে। তাৎকনিক পল্লী চিকিৎসকে খবর দিলে তিনি এসে বলেন সুমি মারা গেছেন

একই দিনে সোমবার দুপুরে ফাঁসিতে ঝুলে মোঃ সাদ্দাম হোসেন (২৫) নামে এক যুবক আত্মহত্যা করেছে। উপজেলার গোহালাকান্দা ইউনিয়নের শালদিঘা গ্রামের এঘটনা ঘটে। সাদ্দাম হোসেন ওই শালদিঘা গ্রামের মোঃ ওমর কাজীর ছেলে। পারিবারিক জীবনে সে বিবাহিত এবং এক ছেলে সন্তান রয়েছে।

পূর্বধলা থানার ওসি মোহাম্মদ সাইফুল ইসলাম জানান, লাশগুলো উদ্ধার করে সুরতহাল রিপোর্ট শেষে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।

প্রিয় পাঠক, আপনিও লিখতে পারেন আমাদের পোর্টালে। কোন ঘটনা, পারিপাশ্বিক অবস্থা, জনস্বার্থ, সমস্যা ও সম্ভাবনা, বিষয়-বৈচিত্র বা কারো সাফল্যের গল্প, কবিতা,উপন্যাস, ছবি, আঁকাআঁকি, মতামত, উপ-সম্পাদকীয়, দর্শনীয় স্থান, প্রিয় ব্যক্তিত্বকে নিয়ে ফিচার, হাসির, মজার কিংবা মন খারাপ করা যেকোনো অভিজ্ঞতা লিখে পাঠান সর্বোচ্চ ৩০০ শব্দের মধ্যে। পাঠাতে পারেন ছবিও। মনে রাখবেন দৈনিক প্রতিবাদ.কম পোর্টালটি সকল শ্রেণী পেশার মানুষের জন‌্য উন্মুক্ত। তাছাড়া, স্বভাবতই আপনি নানান ঘটনার স্বাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবর অথবা লেখা মান সম্পন্ন এবং বস্তুনিষ্ঠ হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে। লেখা পাঠানোর ইমেইল- dailypratibad@gmail.com