পূর্বধলায় বিপুল পরিমাণ ভারতীয় মদসহ আটক ৩

প্রকাশিত: ২:৩০ অপরাহ্ণ , জানুয়ারি ১৯, ২০২৩

পূর্বধলা (নেত্রকোনা ) প্রতিনিধি:নেত্রকোনার পূর্বধলায় ৫০ বোতল বিদেশীমদসহ সোহেল (৩২), আবু সামা (২৮) ও মাসুম (৪২) নামের তিন মাদক কারবারীকে আটক করেছে পূর্বধলা থানা পুলিশ।

গত বুধবার (১৮ জানুয়ারি) বিকালে শ্যামগঞ্জ-বিরিশিরি সড়কের পূর্বধলা উপজেলার আতকাপাড়া নামক স্থানে পুলিশ ময়মনসিংহগামী একটি যাত্রীবাহী বাস তল্লাশী করে ওই তিন ব্যক্তিকে ৫০ বোতল ভারতীয় মদসহ আটক করে।

আটককৃত সোহেল জেলার কলমাকান্দা উপজেলার বটতলা (ঘোনাপাড়া) গ্রামের সুরুজ আলীর ছেলে ও আবু সামা একই গ্রামের মৃত ইছহাক মিয়ার ছেলে এবং মাসুমম য়মনসিংহের গৌরীপুর উপজেলার সালিহর গ্রামের জালাল উদ্দিনের ছেলে।

পূর্বধলা থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ সাইফুল ইসলাম জানান, আটককৃত ব্যক্তিরা দীর্ঘ দিন যাবত এলাকায় মাদক ব্যবসা করে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে বুধবার বিকালে এস আই আমিনুল ইসলাম, আলাল উদ্দিন, এএসআই মোকাম্মেল হোসাইন সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে একটি যাত্রীবাহী বাসে তল্লাশী চালিয়ে আটককৃত ব্যক্তিদের সঙ্গে থাকা দুইটি প্লাস্টিকের বস্তা ও একটি ব্যাগ থেকে ৫০ বোতল বিদেশীমদ উদ্ধারসহ তাদেরকে আটক করা হয়। এব্যাপারে পুলিশ বাদী হয়ে ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনে একটি মামলাদা য়েরের পর আজ বৃহস্পতিবার দুপুরে আটককৃতদের আদালতের মাধ্যমে জেল-হাজতে প্রেরণ করে।

প্রিয় পাঠক, আপনিও লিখতে পারেন আমাদের পোর্টালে। কোন ঘটনা, পারিপাশ্বিক অবস্থা, জনস্বার্থ, সমস্যা ও সম্ভাবনা, বিষয়-বৈচিত্র বা কারো সাফল্যের গল্প, কবিতা,উপন্যাস, ছবি, আঁকাআঁকি, মতামত, উপ-সম্পাদকীয়, দর্শনীয় স্থান, প্রিয় ব্যক্তিত্বকে নিয়ে ফিচার, হাসির, মজার কিংবা মন খারাপ করা যেকোনো অভিজ্ঞতা লিখে পাঠান সর্বোচ্চ ৩০০ শব্দের মধ্যে। পাঠাতে পারেন ছবিও। মনে রাখবেন দৈনিক প্রতিবাদ.কম পোর্টালটি সকল শ্রেণী পেশার মানুষের জন‌্য উন্মুক্ত। তাছাড়া, স্বভাবতই আপনি নানান ঘটনার স্বাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবর অথবা লেখা মান সম্পন্ন এবং বস্তুনিষ্ঠ হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে। লেখা পাঠানোর ইমেইল- dailypratibad@gmail.com