পুলিশ কনস্টেবলসহ তিনজন জুয়ারী আটক

প্রকাশিত: ৩:৪৩ অপরাহ্ণ , জুন ২৪, ২০২১

নেত্রকোনা প্রতিনিধি : নেত্রকোনায় জুয়া খেলার সময় মোঃ আক্তারুল ইসলাম মুক্তি (৪৮) নামে এক পুলিশ কনস্টেবলসহ ৩ জুয়ারীকে আটক করেছে পুলিশ। বুধবার (২৩ জুন) মধ্য রাতে সদর উপজেলার মেদনী এলাকার গড়াকান্দা বিলের জনৈক হারুনের উঁচু ভিটি থেকে তাদের আটক করা হয়।

আটককৃত পুলিশ কনস্টেবল জেলার আটপাড়া উপজেলার নওয়াপাড়া গ্রামের মৃত খোদা নেওয়াজ খান পাঠানের ছেলে। তিনি ঢাকার মালিবাগ সিআইডিতে হেড কোয়ার্টারে কর্মরত ছিল। এছাড়াও অন্যরা হচ্ছে একই গ্রামের মৃত দুলু মিয়ার ছেলে শাহজাহান সাজ্জাত (৪৩) ও সজির আহমেদের ছেলে বাদল মিয়া (৩২)।

তিনি জানান, বুধবার মধ্য রাতে সদর উপজেলার মেদনী এলাকায় গড়াকান্দা বিলের জনৈক নজরুল ইসলামের উঁচু ভিটিতে জুয়া খেলছিল ২০ থেকে ২৫ জন জুয়ারী। পরে গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে পুলিশ ওই এলাকায় অভিযান পরিচালনা করে। এসময় জুয়া খেলারত অবস্থায় পুলিশ কনস্টেবলসহ ৩ জনকে আটক করা হলেও অন্যরা পালিয়ে যায়।

নেত্রকোনা অফিসার ইনচার্জ খন্দকার শাখের আহমেদ বিষয়টি নিশ্চিত করে জানান, তাদের বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। আজ বিকেলে তাদের কোর্টে প্রেরণ করা হবে বলেও জানায় পুলিশ। সোর্স লিংক

 

প্রিয় পাঠক, আপনিও লিখতে পারেন আমাদের পোর্টালে। কোন ঘটনা, পারিপাশ্বিক অবস্থা, জনস্বার্থ, সমস্যা ও সম্ভাবনা, বিষয়-বৈচিত্র বা কারো সাফল্যের গল্প, কবিতা,উপন্যাস, ছবি, আঁকাআঁকি, মতামত, উপ-সম্পাদকীয়, দর্শনীয় স্থান, প্রিয় ব্যক্তিত্বকে নিয়ে ফিচার, হাসির, মজার কিংবা মন খারাপ করা যেকোনো অভিজ্ঞতা লিখে পাঠান সর্বোচ্চ ৩০০ শব্দের মধ্যে। পাঠাতে পারেন ছবিও। মনে রাখবেন দৈনিক প্রতিবাদ.কম পোর্টালটি সকল শ্রেণী পেশার মানুষের জন‌্য উন্মুক্ত। তাছাড়া, স্বভাবতই আপনি নানান ঘটনার স্বাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবর অথবা লেখা মান সম্পন্ন এবং বস্তুনিষ্ঠ হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে। লেখা পাঠানোর ইমেইল- dailypratibad@gmail.com