নেত্রকোণায় বোন জামাইয়ের ছুরিকাঘাতে শ্যালক খুন

প্রকাশিত: ১১:১২ পূর্বাহ্ণ , ডিসেম্বর ১৪, ২০২১

অপরাধ ডেস্ক: নেত্রকোনার আটপাড়ায় জমি নিয়ে বিরোধের জের ধরে পিয়াস নামে (১৯) এক যুবককে গলা কেটে খুন করেছে তার বোন জামাই। সোমবার (১৩ ডিসেম্বর) সন্ধ্যায় উপজেলার শ্রীরামপাশা এলাকায় এই ঘটনাটি ঘটেছে।

নিহত পিয়াস উপজেলার বানিয়াগাতী গ্রামের মৃত মজু মিয়ার ছেলে। এ ঘটনায় তার আপন বোন ও বোন জামাইকে আটক করেছে পুলিশ। বর্তমানে তারা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

আটপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: জাফর ইকবাল মঙ্গলবার (১৪ ডিসেম্বর) সকালে বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় সুনু ফকির ও হেনা আক্তারকে আটক করা হয়েছে।

স্থানীয়দের বরাত দিয়ে ওসি আরো জানায়, উপজেলার শ্রীরামপাশা এলাকার জনৈক রাসেল মিয়ার পতিত জমিতে সোমবার সন্ধ্যার দিকে মেয়ে হেনা আক্তারের সাথে মা রুমেলা আক্তারের জমিজমা ও পারিবারিক বিষয়াদি নিয়ে কথা কাটাকাটি হয়। রুমেলার আক্তারের ছেলে পিয়াস মাকে ফিরিয়ে আনতে যায়।

এসময় তার আপন বোন জামাই সুনু ফকিরের সাথে পিয়াসের হাতাহাতি হয়। এক পর্যায়ে বোনজামাই গলায় ধারালো ছুরি দিয়ে টান দিলে মারাত্মকভাবে আহত হয় শ্যালক পিয়াস। পরে স্থানীয়রা দ্রুত উদ্ধার করে ময়মসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

প্রিয় পাঠক, আপনিও লিখতে পারেন আমাদের পোর্টালে। কোন ঘটনা, পারিপাশ্বিক অবস্থা, জনস্বার্থ, সমস্যা ও সম্ভাবনা, বিষয়-বৈচিত্র বা কারো সাফল্যের গল্প, কবিতা,উপন্যাস, ছবি, আঁকাআঁকি, মতামত, উপ-সম্পাদকীয়, দর্শনীয় স্থান, প্রিয় ব্যক্তিত্বকে নিয়ে ফিচার, হাসির, মজার কিংবা মন খারাপ করা যেকোনো অভিজ্ঞতা লিখে পাঠান সর্বোচ্চ ৩০০ শব্দের মধ্যে। পাঠাতে পারেন ছবিও। মনে রাখবেন দৈনিক প্রতিবাদ.কম পোর্টালটি সকল শ্রেণী পেশার মানুষের জন‌্য উন্মুক্ত। তাছাড়া, স্বভাবতই আপনি নানান ঘটনার স্বাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবর অথবা লেখা মান সম্পন্ন এবং বস্তুনিষ্ঠ হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে। লেখা পাঠানোর ইমেইল- dailypratibad@gmail.com