নববধূকে অপহরণ করে ধর্ষণ গ্রেপ্তার ২

প্রকাশিত: ১০:২৯ পূর্বাহ্ণ , মার্চ ২, ২০২১
নববধূকে অপহরণ করে ধর্ষণ গ্রেপ্তার ২

নীলফামারী প্রতিনিধি: নীলফামারীর ডোমার উপজেলায় বিয়ের ২৮ দিনের মাথায় এক নববধুকে অপহরণ করে ধর্ষণের মামলায় দুই জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার(১ মার্চ) দুপুরে আসামীদের আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।এর আগে রবিবার(২৮ ফেব্রুয়ারি) রাতে উপজেলার বোড়াগাড়ী বাজার হতে পুলিশ তাদের গ্রেপ্তার করতে সক্ষম হন।গ্রেফতারকৃতরা হলেন-বোড়াগাড়ী ইউনিয়নের মাল্লিপাড়া এলাকার আক্তারুজ্জামানের ছেলে ইমন ইসলাম (২০) ও একই এলাকার অনিল চন্দ্র রায়ের ছেলে শ্রী সুজন রায়(১৮)।

মামলা বরাতে জানা যায়, চলতি বছরের ৩১ জানুয়ারি বোড়াগাড়ী বাজার এলাকার হামিদুল ইসলামের মেয়ে শাহনাজ আক্তারের সাথে ডিমলা উপজেলার বালাপাড়া ইউনিয়নের শোভানগঞ্জ গ্রামের ধৌলু মিয়ার ছেলে সোনা মিয়ার বিয়ে হয়। বিয়ের পরের দিন ১ ফেব্রুয়ারি স্বামীর সাথে বাবার বাড়িতে এসে বিভিন্ন স্থানে বেড়াতে যায় । ৬ ফেব্রুয়ারি দুপুরে ওই নববধুকে চামারপাড়া মোড়ে রেখে বোড়াগাড়ি বাজারে তার স্বামী কিছু কেনাকাটা করে।ওই সময় একটি মাইক্রোবাসে করে গৃহবধুটিকে আসামীরা অপহরণ করে নিয়ে যায়। এরপর তাকে বিভিন্ন স্থানে ইমন ইসলাম একাধিকবার ধর্ষণ করে।

এ ঘটনায় মেয়েটির বাবা বাদি হয়ে একটি মামলা দায়ের করেন।ডোমার থানার ওসি মোস্তাফিজার রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

প্রিয় পাঠক, আপনিও লিখতে পারেন আমাদের পোর্টালে। কোন ঘটনা, পারিপাশ্বিক অবস্থা, জনস্বার্থ, সমস্যা ও সম্ভাবনা, বিষয়-বৈচিত্র বা কারো সাফল্যের গল্প, কবিতা,উপন্যাস, ছবি, আঁকাআঁকি, মতামত, উপ-সম্পাদকীয়, দর্শনীয় স্থান, প্রিয় ব্যক্তিত্বকে নিয়ে ফিচার, হাসির, মজার কিংবা মন খারাপ করা যেকোনো অভিজ্ঞতা লিখে পাঠান সর্বোচ্চ ৩০০ শব্দের মধ্যে। পাঠাতে পারেন ছবিও। মনে রাখবেন দৈনিক প্রতিবাদ.কম পোর্টালটি সকল শ্রেণী পেশার মানুষের জন‌্য উন্মুক্ত। তাছাড়া, স্বভাবতই আপনি নানান ঘটনার স্বাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবর অথবা লেখা মান সম্পন্ন এবং বস্তুনিষ্ঠ হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে। লেখা পাঠানোর ইমেইল- dailypratibad@gmail.com