গলায় ওড়না পেছিয়ে স্কুল ছাত্রীর আত্মহত্যা

প্রকাশিত: ১২:৫২ পূর্বাহ্ণ , নভেম্বর ৭, ২০২২

পূর্বধলা (নেত্রকোনা) প্রতিনিধিঃ নেত্রকোনার পূর্বধলায় রবিবার (০৬ নভেম্বর) মায়ের সাথে অভিমান ফাঁসিতে ঝুলে মোছাঃ মিথিলা আক্তার (১৪) নামে এক স্কুল ছাত্রী আত্মহত্যা করেছে। উপজেলার জারিয়া ইউনিয়নের বাড়হা দক্ষিণপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। সে ওই বাড়হা দক্ষিণ গ্রামের মোঃ আঃ করিম’র মেয়ে এবং স্থানীয় মোহাম্মদ আলী উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণীর ছাত্রী ছিল।

স্থানীয় সূত্রে জানা যায়, সকালে মা সেলিনা আক্তারের সাথে মেয়ে মিথিলার কথার কাটাকাটি হয়। তিনি পেশাগত কাজে কিন্ডার গার্ডেনে চলে গেলে সবার অজান্তে বেলা ১০.৩০ ঘটিকার সময় নিজ বসত ঘরের সিলিং ফ্যানের সাথে গলায় ওড়না পেছিয়ে মিথিলা আত্মহত্যা করে। স্থানীয়রা গলায় ফাঁস লাগা অবস্থায় তাকে উদ্ধার করে পূর্বধলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক বেলা ১১.০৫ টায় মৃত ঘোষণা করেন।

পূর্বধলা থানার ওসি মোহাম্মদ সাইফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, খবর পেয়ে এসআই মোঃ সানোয়ার হোসেন সঙ্গীয় ফোর্স লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। লাশ সুরতহাল শেষে ময়না তদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

প্রিয় পাঠক, আপনিও লিখতে পারেন আমাদের পোর্টালে। কোন ঘটনা, পারিপাশ্বিক অবস্থা, জনস্বার্থ, সমস্যা ও সম্ভাবনা, বিষয়-বৈচিত্র বা কারো সাফল্যের গল্প, কবিতা,উপন্যাস, ছবি, আঁকাআঁকি, মতামত, উপ-সম্পাদকীয়, দর্শনীয় স্থান, প্রিয় ব্যক্তিত্বকে নিয়ে ফিচার, হাসির, মজার কিংবা মন খারাপ করা যেকোনো অভিজ্ঞতা লিখে পাঠান সর্বোচ্চ ৩০০ শব্দের মধ্যে। পাঠাতে পারেন ছবিও। মনে রাখবেন দৈনিক প্রতিবাদ.কম পোর্টালটি সকল শ্রেণী পেশার মানুষের জন‌্য উন্মুক্ত। তাছাড়া, স্বভাবতই আপনি নানান ঘটনার স্বাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবর অথবা লেখা মান সম্পন্ন এবং বস্তুনিষ্ঠ হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে। লেখা পাঠানোর ইমেইল- dailypratibad@gmail.com