আটপাড়ায় স্বাস্থ্যবিধি না মানায় ঔষুধের দোকানকে জরিমানা

প্রকাশিত: ৮:৩৮ অপরাহ্ণ , জুলাই ৩, ২০২১
ঔষুধের দোকানকে জরিমানা

আব্দুর রহমান, নেত্রকোণা প্রতিনিধি: সারাদেশে করোনা পরিস্থিতির ভয়াবহতার কারণে চলছে লক ডাউনের ৩য় দিন৷ কঠোর লক ডাউনের (৩য় দিন) নেত্রকোণার আটপাড়ায় কঠোরভাবেই লকডাউন বাস্তবায়িত হচ্ছে। লক ডাউন বাস্তবায়ন করতে ম্যাজিস্ট্রেট এর নেত্তৃত্বে মাঠে আছে সেনাবাহিনী, বিজিবি ও পুলিশি বাহিনী। বিভিন্ন গুরুত্বপূর্ণ মোড় গুলোতে বসানো হয়েছে পুলিশের চেকপোস্ট।

জরুরি পণ্যবাহী যানবাহন ছাড়া সব ধরনের যানবাহন চলাচল বন্ধ রয়েছে। কেবল অ্যাম্বুলেন্স ও চিকিৎসা সংক্রান্ত কাজে যানবাহন চলাচল করছে। উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহফুজা সুলতানা ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সুলতানা রাজিয়া সার্বিক পরিস্থিতি নিয়ন্ত্রন করছেন এবং প্রয়োজনে ভ্রাম্যমান আদালত পরিচালনা করছেন ।

আটপাড়া উপজেলার সহকারী কমিশনার (ভূমি), সুলতানা রাজিয়া বলেন শনিবার (০৩ জুলাই) স্বাস্থ্যবিধি প্রতিপালন ও কঠোর বিধিনিষেধ নিশ্চিতকরণ এ অভিযানে, আটপাড়ার ব্রুজের বাজারে স্বাস্থ্যবিধি না মানায় ৫টি ঔষুধের দোকান কে ২ হাজার পাঁচশত টাকা জরিমানা করা হয়েছে।

প্রিয় পাঠক, আপনিও লিখতে পারেন আমাদের পোর্টালে। কোন ঘটনা, পারিপাশ্বিক অবস্থা, জনস্বার্থ, সমস্যা ও সম্ভাবনা, বিষয়-বৈচিত্র বা কারো সাফল্যের গল্প, কবিতা,উপন্যাস, ছবি, আঁকাআঁকি, মতামত, উপ-সম্পাদকীয়, দর্শনীয় স্থান, প্রিয় ব্যক্তিত্বকে নিয়ে ফিচার, হাসির, মজার কিংবা মন খারাপ করা যেকোনো অভিজ্ঞতা লিখে পাঠান সর্বোচ্চ ৩০০ শব্দের মধ্যে। পাঠাতে পারেন ছবিও। মনে রাখবেন দৈনিক প্রতিবাদ.কম পোর্টালটি সকল শ্রেণী পেশার মানুষের জন‌্য উন্মুক্ত। তাছাড়া, স্বভাবতই আপনি নানান ঘটনার স্বাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবর অথবা লেখা মান সম্পন্ন এবং বস্তুনিষ্ঠ হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে। লেখা পাঠানোর ইমেইল- dailypratibad@gmail.com